সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫২ অপরাহ্ন

এআই এবার জ্যোতিষেও!

স্বদেশ ডেস্ক:

এবার জ্যোতিষের জগতেও এআই-এর প্রবেশ! বলে দেবে নিখুঁত নির্ভুল ভবিষ্যৎ! একটি এআই-চালিত চ্যাটবট। এটি রাশিফল ​প্রস্তুত করতে এবং কারো রাশিফলের নিরিখে তার বিষয়ে ভবিষ্যদ্বাণী করতে কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) ব্যবহার করে।

অনেকের মতে, প্রযুক্তির জগতে এবছর চ্যাট জিপিটি-র চেয়ে বেশি আলোচনা অন্য কিছু নিয়ে নিশ্চয়ই হবে না। এখানে রয়েছে একটি চ্যাটবট, যেখানে আপনার সমস্ত প্রশ্নের উত্তর দেয়া হবে। কুণ্ডলী জিপিটি (কুণ্ডলী জিপিটি) একই ধাঁচে প্রস্তুত করা হয়। অর্থাৎ, জ্যোতিষশাস্ত্র এখও পর্যন্ত যেভাবে কাজ করে আসছে কৃত্রিম বুদ্ধিমত্তা-প্রণোদিত এই ব্যবস্থা একইভাবে কাজ করে চলে।

বলা হচ্ছে, এই এআই আপনার গ্রহ ও নক্ষত্রের ভিত্তিতে ভূত-ভবিষ্যৎ বর্তমান বিশ্লেষণ করবে। এটি বলে দেবে, কেমন যাবে আপনার আগামী দিনগুলি, বলে দেবে কেমন হবে আপনার পড়াশোনা, আপনার পেশাজীবন, আপনার বিবাহিত জীবন, আপনার স্বাস্থ্য, আপনার অ্যাচিভমেন্ট ইত্যাদি। যেভাবে হাতে তৈরি জন্মছক থেকে চাকরি-স্বাস্থ্য ইত্যাদি বিষয়ে জানা যায়, সেভাবেই কুণ্ডলী জিপিটি এক নিমেষে সেই কাজ করে।

কুণ্ডলী জিপিটির বিশেষত্ব হলো, এ প্ল্যাটফর্মটি আপনার ভবিষ্যৎ বলার আগে আপনার নাম, জন্ম তারিখ, জন্মের সময়, স্থানের মতো গুরুত্বপূর্ণ বিষয়গুলি আপনাকে জিজ্ঞাসা করে নেয়। তারপর এআইয়ের সাহায্যে আপনার রাশিফল ​প্রস্তুত করে। এবার আপনি হয়তো চাকরিপ্রাপ্তি নিয়ে কিছু জানতে চাইলেন, বা চাকরির পদোন্নতি নিয়ে, কিংবা আপনার বিবাহিত জীবন নিয়ে- সবই এ আলাদা আলাদা করে বলে দেবে।
সূত্র : জি নিউজ

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877